সারাদেশ

টাঙ্গাইলে গোসলের দৃশ্য ধারণ করে ব্ল্যাকমেইল, আটক ৩

সংবাদ চলমান ডেস্ক : টাঙ্গাইলের মির্জাপুরে এক প্রবাসীর স্ত্রীর গোসলরে দৃশ্য গোপনে মোবাইল ক্যামরোয় ধারণ করে তিন যুবক। পরে সেই ভিডিও ইন্টারনটে ছড়িয়ে দেয়ার হুমকি হুমকি গৃহবধূকে কু-প্রস্তাব ও টাকা দাবি করা হয়।

গতকাল মঙ্গলবার ওই তিন যুবকের বিরুদ্ধে গৃহবধূ থানায় অভিযোগ দেন। পরে এদিন রাতেই অভিযান চালিয়ে ৩ জনকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন – উপজেলার বহুরিয়া ইউনিয়নের কোট বহুরিয়া গ্রামের বদরউদ্দিনের ছেলে আব্দুল আনিস (৩২), একই ইউনিয়নের চান্দুলিয়া গ্রামের আনোয়ারের ছেলে সোলাইমান (২০) ও মোবারকের ছেলে বরকত মোল্লা (২২)।

পুলিশ ও গৃহবধূর বরাতে জানা যায়, গ্রেফতার ৩ জন কিছুদিন আগে গৃহবধূর বাড়িতে রাজমিস্ত্রির কাজ করেন। সে সময় গোপনে ফোনের ক্যামেরায় তার গোসলের দৃশ্য ধারণ করা হয়। গত কয়েকদিন আগে ফোন করে সেই দৃশ্য তাকে পাঠিয়ে কু-প্রস্তাব ও ১৫ হাজার টাকা দাবি করে।

পরে গত মঙ্গলবার ওই গৃহবধূ থানায় অভিযোগ করলে তিন যুবককে গ্রেফতার করা হয়। পুলিশের কাছে এরই মধ্যে গ্রেফতাররা প্রাথমিকভাবে স্বীকারোক্তি দিয়েছে।

মির্জাপুর থানার ওসি মো. সায়েদুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেফতারদের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button