সংবাদ সারাদেশসারাদেশ

মুন্সীগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাকে-বাসের ধাক্কায় নিহত ৩

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদীখানে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে বাসের ধাক্কায় ৩জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন প্রায় ১২ জন বাসযাত্রী। আজ বুধবার ভোর ৪টার দিকে এক্সপ্রেসওয়েতে রামের খোলা নামক এলাকায় ফ্লাইওভারের ওপর এই দুর্ঘটনা ঘটে।  নিহতদের মধ্যে ১ জনের নাম হাসিনা বেগম। বাকি ২জনের নাম পরিচয় জানা যায়নি।  

আহতরা হলেন, চট্টগ্রামের মৃত আব্দুল বাতেন মিয়ার ছেলে লাভলু, পটুয়াখালীর মৃত আজহার উদ্দিন তালুকদারের ছেলে মো. মনিরুল ইসলাম, মৃত আবু সাত্তার জমাদ্দারের ছেলে মো. জহিরুল ইসলাম, বদু ফকির মিয়ার ছেলে মফিজুল ইসলাম সহ অন্তত ১২ জন। তাদের ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ বিষয়টি নিশ্চিত করেছেন হাসাড়া হাইওয়ে থানার ওসি কাঞ্চন কুমার সিংহ।  

হাসাড়া হাইওয়ে পুলিশ ও সিরাজদীখান থানা পুলিশ সূত্রে জানা যায়, লাবিবা পরিবহনের ১টি যাত্রীবাহী বাস কুয়াকাটা থেকে ঢাকার দিকে যাচ্ছিল। ওই সময় এক্সপ্রেসওয়ের রামের খোলা নামক এলাকায় ফ্লাইওভারের ওপর দাঁড়িয়ে থাকা একটি মালবাহী ট্রাকে ধাক্কা দেয় বাসটি। এরপর বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে এক্সপ্রেসওয়ের রেলিংয়ের সঙ্গে আঘাত লেগে উল্টে যায়। এতে ৩জনের মর্মান্তিক মৃত্যু হয়। আহত হয়েছে প্রায় ১২ জন বাসযাত্রী।

ওসি কাঞ্চন কুমার সিংহ জানান, বাস ও ট্রাকটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এই মর্মান্তিক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে এবং আহত হয়েছেন প্রায় ১২ জন তাদেরকে চিকিৎসার জন্য ঢাকায় বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।  

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button