নাটোরসংবাদ সারাদেশসারাদেশ

নাটোরে আওয়ামীলীগের হামলায় আহত বিএনপি দুই নেতা

মোঃ মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

নাটোরে বিএনপির অবস্থান ঘর্মঘটে যোগ দিতে আসার সময় বিএনপি নেতাকর্মীদের উপর হামলার অভিযোগ উঠেছে যুবলীগ এবং ছাত্রলীগ কর্মীদের বিরুদ্ধে।

হামলায় গুরুতর আহত হয়েছেন নাটোর সদর উপজেলা সদর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন এবং তেবাড়িয়া ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মাসুদ আকন্দ পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

শনিবার শহরের আলাইপুর এলাকায় বিএনপি অফিসের মধ্যে তেল-গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম বৃদ্ধির প্রতিবাদে অবস্থান ধর্মঘট কর্মসূচি পালন করতে শুরু করে বিএনপির নেতাকর্মীরা। 

সভায় যোগ দেয়া জন্য বিএনপি অফিসের দিকে আসারর সময় আলাইপুর নেসকো অফিসের সামনে যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা আবুলকে আক্রমন করেন। পরে গুরুতর আহত অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে। এরপর তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান পরিবারের সদস্যরা।

নাটোর জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ বলেন, আমরা অবস্থান কর্মসূচী পালন করছিলাম অফিসের ভিতরে। আওয়ামী লীগ এবং যুবলীগ নেতা কর্মীদের হামলায় গুরুতর আহত হয়েছেন সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাক আবুল ব্যাপারি এবং তেবাড়িয়া ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাক মাসুদ আকন্দ।

এদিকে বিএনপি নেতাদের উপর হামলার কথা অস্বীকার করে নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান বলেন, বিএনপি নেতা কর্মীরা গণবিচ্ছিন্ন হয়ে পড়েছে। সেকারণে তারা কোন কর্মসূচী পালন করতে পারছে না। একারণে তারা আওয়ামী লীগরে উপর দোষারোপ করে তাদের কর্মসূচী পালন থেকে বিরত থাকার রাজনীতি করতেই হামলার অভিযোগ করছে। আসলে আওয়ামী লীগ শান্তি সমাবেশ করেছে। বিএনপির উপর হামলার কোন প্রশ্নই আসেনা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button