সংবাদ সারাদেশ

আবারো মদপানে প্রান গেলো ৪ যুবকের

সংবাদ চলমান ডেস্কঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বাজি ধরে অতিরিক্ত মদপান করায় চারজনের মৃত্যু হয়েছে।

শুক্রবার রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত রাজধানীর বিভিন্ন হাসপাতালে তাদের মৃত্যু হয়। এ ঘটনায় অসুস্থ আরো একজন রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন।

মৃতরা হলেন- পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান, মাসুমের ভাই জাহিদুর রহমান বাবু, তার ব্যক্তিগত গাড়িচালক জৈনপুর এলাকার সিদ্দিকের ছেলে তোফাজ্জল হোসেন, একই ইউনিয়নের প্রতাপনগর গ্রামের মোক্তার হোসেনের ছেলে মহসিন ও ঝাউচরের কামালের ছেলে জিসান আহমেদ।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে নিজ এলাকায় মেঘনা হোলসিম সিমেন্ট কারখানার সামনে ব্যক্তিগত অফিসে ১৪-১৫ জনকে নিয়ে বারবিকিউ পার্টির আয়োজন করেন জাহিদুর বাবু। সেখানে তারা বিয়ার পান করা নিয়ে একে অপরের সঙ্গে বাজি ধরেন। এতে প্রত্যেকে ১০-১২টি বিয়ার পান করে বলে পার্টিতে উপস্থিত সদস্যরা জানান।

শুক্রবার সকাল থেকে অসুস্থ হয়ে পড়েন ১৩ জন। পরে তাদের স্থানীয় ও ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে তোফাজ্জল ও মহসিনের মৃত্যু হয়।

শনিবার দুপুরে মারা যান জাহিদুর বাবু ও জিসান। অসুস্থ কাদিরগঞ্জের বাবুর অবস্থা আশঙ্কাজনক। তাকে আইসিইউতে রাখা হয়েছে। এরই মধ্যে চিকিৎসা শেষে বাড়ি ফিরেছেন হৃদয়, রাহিম, সারোয়ারসহ পাঁচজন।

সোনারগাঁও থানার ওসি রফিকুল ইসলাম জানান, পারিবারিকভাবে দুইজনকে দাফন করা হয়েছে। একজনের লাশ ঢাকা মেডিকেলে রয়েছে। তবে কীভাবে তাদের মৃত্যু হয়েছে সে বিষয়ে তদন্ত চলছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button