পুঠিয়াসংবাদ সারাদেশসারাদেশ

কেন্দ্রিয় নেতাআবু বকর সিদ্দিকের নেতৃত্বে পুঠিয়াতে বিএনপির কর্মসূচি পালিত

জি এম কিবরিয়াঃ

রাজশাহীর পুঠিয়াতে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বেগম খালেদা জিয়ার মুক্তি, বিদুৎ, গ্যাসসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি ও আওয়ামী লীগের দুর্নীতির প্রতিবাদে অবস্থান কর্মসূচি পালন করেছে পুঠিয়া উপজেলা বিএনপি।

গতকাল শনিবার বিকাল ৩টার দিকে পুঠিয়া পৌরসভার ১ নং ওয়ার্ডে(পালোপাড়া) এই কর্মসূচি পালিত হয়। এতে স্থানীয় বিএনপির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের শতাধিক নেতা-কর্মী অংশ নেন। 

কর্মসূচিতে পুঠিয়া উপজেলা বিএনপির সদস্য  নাজমুল গনি পিন্টু সভাপতিত্ব করেন। কর্মসূচি সঞ্চালনা করেন ভাল্লুকগাছী ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোস্তাক আহমেদ। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সদস্য ও পুঠিয়া উপজেলা বিএনপির আহবায়ক মো আবু বকর সিদ্দিক । 

এ সময় আরও উপস্থিত ছিলেন দুর্গাপুর উপজেলা বিএনপির সদস্য মো: গোলাম মোরশেদ শিবলী, পুঠিয়া উপজেলা বিএনপির সদস্য ও জিউপাড়া ইউনিয়ন বিএনপির আহবায়ক আব্দুল কাদের, পুঠিয়া ইউনিয়ন বিএনপির আহবায়ক আব্দুল খালেক, যুগ্ম আহ্বায়ক সাহাবুল মেম্বার, ভাল্লুক গাছি ইউনিয়ন বিএনপি’র সদস্য সচিব তৌহিদুল মাস্টার, যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান, উপজেলা কৃষকদলের সদস্য সচিব আবজাল হোসেন। উপজেলা যুবদলের সদস্য মাইনুল ইসলাম।  উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মেহেদী হাসান জুয়েল, যুগ্ম আহ্বায়ক রাকিবুল ইসলাম। পৌর ছাত্রদলের আহবায়ক সানোয়ার হোসেন জনি। দুর্গাপুর উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক মো রাজু আহমেদ, পুঠিয়া ইউনিয়ন ছাত্রদলের সদস্য সচিব মেহেদী হাসান, শীলমাডিয়া ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক রকি আহমেদ, জিওপাড়া ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক নাহিদুল ইসলাম নাহিদ সহ উপজেলা ও পৌর বিএনপির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। 

প্রধান অতিথির বক্তব্যে আবু বকর সিদ্দিক বলেন, কর্মসূচি শুরুর আগেই পুলিশ এসে অবস্থান নিয়েছে। সে জন্য আমাদের কর্মসূচি সংক্ষিপ্ত করা হয়েছে। 

তিনি আরও বলেন দেশে আজ গণতন্ত্র নেই। রাজপথে আমাদের মিছিল করার অধিকার নেই। মিছিল করতে গেলেই মামলা হামলার শিকার হতে হয়। দ্রুত তারেক রহমানের নামে সব মিথ্যা মামলা, পরোয়ানা প্রত্যাহার করে তাকে দেশে এসে রাজনীতি করতে দেওয়ার সুযোগ দিতে সরকারের প্রতি আহ্বান জানান।

পাশাপাশি মিথ্যা মামলায় সাজা দেওয়া সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে আটকে না রেখে তাকে স্থায়ী জামিন দেওয়ারও দাবি জানানো হয় সেই সাথে রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ সহ দেশের সকল কারাবন্দী নেতৃবৃন্দের মুক্তির দাবি জানানো হয় । অন্যথায় দেশে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে এ অবৈধ সরকারকে উচ্ছেদ করে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের মাধ্যমে দেশের গণতান্ত্রিক ব্যবস্থা ফিরিয়ে আনা হবে। এমন অবস্থান কর্মসুচি চলমান থাকবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button