সারাদেশ

অটোরিকশায় বসে আপত্তিকর আচরণ, যুবক গ্রেফতার

চলমান ডেস্ক: ফরিদপুরে অটোরিকশায় এক কলেজছাত্রীকে উদ্দেশ্য করে আপত্তিকর আচরণের দায়ে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে তাকে আটক করা হয়।

গ্রেফতার অন্তর কুমার দাস সদর উপজেলার কৌজুরী ইউপির মুরারীদহ গ্রামের অরুণ কুমার দাসের ছেলে।

শনিবার রাতে এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত এসপি মো. জামাল পাশা বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে ১৯ ফেব্রুয়ারি বিকেল ৩টার দিকে শহরের জনতা ব্যাংকের মোড় থেকে অটোরিকশা যোগে টিটিসি কলেজের পথে যাচ্ছিলেন সারদা সুন্দরী কলেজের অনার্স পড়ুয়া এক ছাত্রী। তার সহযাত্রী ছিলেন আরেক নারী। ভাঙ্গা রাস্তার মোড়ের পর ওই নারী নেমে যান। তখন অন্তর দাস অটোরিকশায় উঠে মেয়েটির সম্মুখে বসেন।

অতিরিক্ত এসপি জামাল পাশা জানান, অটোরিকশা যেতে শুরু করলে অন্তর মেয়েটির সঙ্গে অশালীন আচরণ করেন। একপর্যায়ে প্যান্টের জিপার খুলে ফেলে গোপনাঙ্গ বের করেন। ভয়ে কাতর মেয়েটি পথিমধ্যে গোয়ালচামট এলাকায় নেমে পড়েন।

তিনি আরো জানান, মেয়েটি কৌশলে তার মোবাইলে যুবকটির ছবি তুলে রাখেন। এরপর তার ভাই ২১ ফেব্রুয়ারি দিনে ওই ছবিসহ ঘটনাটি ফেসবুকে লিখে একটি পোস্ট দেন। অল্প সময়ে সেটি ভাইরাল হয়।

পরে ফরিদপুর এসপি মো. আলিমুজ্জামানের নির্দেশে ঘটনাটি তদন্তে নেমে অতিরিক্ত এসপি (সদর সার্কেল) মো. রাশেদুল ইসলাম ওই যুবকের পরিচয় উদঘাটন করেন এবং তাকে গ্রেফতার করেন।

এ ঘটনায় ভুক্তভোগীর বড় বোন বাদী হয়ে কোতয়ালী থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ২০০০(সং/০৩)১০ ধারায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ৫০/২০ নং। এ মামলায় রোববার আসামিকে আদালতে হাজির করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button