নাটোরসংবাদ সারাদেশ

নাটোরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত 

মোঃ মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে নাটোরে মহান বিজয় দিবস পালিত হচ্ছে। আজ শুক্রবার মাদ্রাসা মোড়ের স্বাধীনতা চত্বরে বিজয় দিবস সূচনা হয়। পরে স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল জেলা প্রশাসক, পুলিশ সুপার সাইফুর রহমানের নেতৃত্বে শহরের মাদ্রাসা মোড় এলাকায় স্থাপিত স্বাধীনতা স্মৃতিস্তম্ভে জাতীয় পতাকা উত্তোলন ও পুষ্পস্তবক অপর্ণ, এক মিনিট নিরবতা পালন এবং দোয়া মহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নাটোর ও নওগঁা সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য রত্না আহমেদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, নাটোর পৌর সভার মেয়র উমা চৌধুরী জলি, জজ কোর্টের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলামসহ জেলা পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

জেলা আওয়ামী লীগ শহরের কন্দিভিটাস্থ দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন ও পুষ্পস্তবক অর্পণ, দোয়া মাহফিলসহ বিভিন্ন কর্মসুচির আয়োজন করে। পরে ৫ শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। এ ছাড়া সকাল সাড়ে ৮ টার দিকে শংকর গোবিন্দ চৌধুরী আধুনিক ষ্টেডিয়ামে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন , কুচকাওয়াজ, ও স্কুল ও কলেজের শিক্ষার্থীদের শারিরীক কসরৎ প্রদর্শনের আয়োজন করা হয়। জেলার অন্যান্য উপজেলাতেও দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে মহান বিজয় দিবস পালিত হচ্ছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button